আজিজ মোহাম্মদ ভাইয়ের বাসায় বিদেশী মদের গোডাউন

0
486

নিজস্ব প্রতিবেদক: চলচ্চিত্র প্রযোজক ও ব্যবসায়ী আজিজ মোহাম্মদ ভাইয়ের বাসা থেকে অবৈধ বিদেশী মদের গোডাউনের সন্ধান পেয়েছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফর।

আজ রোববার (২৭ অক্টোবর) বিকেল সাড়ে ৪টার দিকে গুলশান-২ এর ৫৭ নম্বর সড়কের ১১/এ বাড়িতে এ অভিযান শুরু হয়।

অভিযানিক সদস্যরা জানান, শুরুতে ওই বাসায় ঢুকতে বাধা দেন আজিজ মোহাম্মদের বোন। পরে কৌশলে বাড়িটির ছাদে গেলে সেখান থেকে ক্যাসিনো সামগ্রী ও বিপুল পরিমান মদ পাওয়া যায়। এরপর সেখানে তালাবদ্ধ একটি কক্ষ থেকে বিপুল পরিমাণ বিদেশী মদ উদ্ধার করা হয়। জানা গেছে, এখন থেকেই ঢাকার বিভিন্ন বার ও ক্যাসিনোতে মদ সাপ্লাই করা হতো। তবে আজিজ মোহাম্মদের বোন ও বাড়ির দারওয়ান জানিয়েছেন এই বাসার মালিক বিদেশে থাকেন।

অভিযানিক দলটি আরো জানান, এখানে যে পরিমান মদ পাওয়া গেছে তা ইতোমপূর্বে কোনো বার বা ক্যাসিনোতে পাওয়া যায়নি। ধারণা করা হচ্ছে এটা মদের গোডাউন।

এ ঘটনায় ওই বাসার দুই দারওয়ানকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে। এবিষয়টি নিশ্চিত করেছেন মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক খুরশিদ আলম।

অভিযানের বিষয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক জানান, গোপন সংবাদে ভিত্তিতে গুলশানে আজিজ মোহাম্মদ ভাইয়ের বাসায় অভিযান চালানো হচ্ছে। অভিযানে বিপুল পরিমাণ বিদেশি মদ ও ক্যাসিনো সরঞ্জাম পাওয়া গেছে। অভিযান শেষে এ ব্যাপারে সাংবাদিকদের বিস্তারিত জানানো হবে।

ডেইলি২৪লাইভ/ঢাকা/এসএস

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here