সাকিবদের সঙ্গে পাকিস্তানে যেতে চান না ডমিঙ্গো-ভেট্টরি

0
279

ক্রীড়া প্রতিবেদক: ক্রিকেটে পাকিস্তানের বন্ধ দুয়ার আস্তে আস্তে খুলতে শুরু করেছে। শ্রীলঙ্কা গিয়ে সেখানে ইতিমধ্যে খেলে বাকি দলগুলোর জন্য সবুজ সংকেত দিয়েছে। বাংলাদেশ নারী দল এর মাঝেই পাকিস্তান পৌঁছে গেছে। সেখানে রয়েছে বাংলাদেশ অনূর্ধ-১৬ দলের খেলোয়াড়রা। এখান থেকেই বোঝা যাচ্ছে, এরপর বাংলাদেশ জাতীয় দলকে পাকিস্তানে নিতে পিসিবি সর্বোচ্চ চেষ্টাটাই করবে। আর সেটা হলে জানুয়ারিতে বাংলাদেশ পাকিস্তান সফরে যেতে পারে। সেখানে দুটি টেস্ট তিনটি টি-টোয়েন্টি খেলার কথা রয়েছে সাকিব আল হাসানদের। তবে সফর হবেই এটি এখনও নিশ্চিত করে বলা যাচ্ছে না।

বাংলাদেশ নারী দলের সঙ্গে ভারতীয় কোচরা কেউ পাকিস্তানে যাননি। তাদের পরিবর্তে স্থানীয় কোচদের সেখানে পাঠানো হয়েছে। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) একটি সূত্র জানিয়েছে, সাকিবদের সঙ্গে জাতীয় দলের কোচ রাসেল ডমিঙ্গো, চার্ল ল্যাঙ্গেভেল্ট, নিল ম্যাকেঞ্জি ও ড্যানিয়েল ভেট্টোরিও পাকিস্তান যেতে চান না।

দলের ভারতীয় ভিডিও অ্যানালিস্ট শ্রীনিবাস চন্দ্রশেখরনেরও পাকিস্তান যাওয়ায় ঘোর আপত্তি। বৃহস্পতিবার তিনি সংবাদমাধ্যমকে বলছিলেন, ‘আমি যেতে পারব না। জানেন দুই দেশের রাজনৈতিক অবস্থা। পাসপোর্ট রেখে দেবে যদি আমি যাই।’ তবে জানা গেছে, পাকিস্তান সফর করতে সমস্যা নেই জাতীয় দলের ট্রেনার মারিও ভিল্লাভারায়নের।

এ প্রসঙ্গে বিসিবি প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরী বলেছেন, ‘এ ব্যাপারে আমাদের কোনও আনুষ্ঠানিক আলোচনা হয়নি। আলোচনা হলে বলা যাবে।’

ডেইলি২৪লাইভ/ঢাকা/এসএস

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here