গভীর রাতে নববধূকে ধর্ষণ করলেন শ্বশুর

0
1221

লক্ষ্মীপুরের রায়পুর উপজেলায় পূত্রবধূকে (১৮) ধর্ষণের ঘটনায় শ্বশুর গিয়াস উদ্দিন ব্যাপারীকে (৪৫) গ্রেফতার করেছে পুলিশ। এ ঘটনায় রায়পুর থানা নারী শিশু নির্যাতন দমন আইনে মামলা করেছেন পুত্রবধূ।

ওই মামলায় গিয়াসকে গ্রেফতার দেখিয়ে রোববার দুপুর আড়াইটার দিকে জেলা আদালতে পাঠানো হয়েছে। একই সঙ্গে ডাক্তারি পরীক্ষার জন্য পুত্রবধূকে সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

পুলিশ জানায়, রায়পুর উপজেলার দক্ষিণ চরবংশী ইউনিয়নের চরলক্ষ্মী গ্রামের গিয়াস উদ্দিন ব্যাপারীর ছেলের সঙ্গে দুই মাস আগে একই এলাকার এক ব্যক্তির মেয়ের বিয়ে হয়।

এরপর থেকে নববধূ শ্বশুরবাড়িতে থাকতেন। শুক্রবার (১৮ অক্টোবর) আত্মীয়ের বাড়িতে নববধূর স্বামী ও শাশুড়ি বেড়াতে যান। ওই রাতে শ্বশুরকে খাবার দিয়ে পাশের ঘরে ঘুমিয়ে পড়েন নববধূ।

গভীর রাতে পূত্রবধূর মুখ চেপে ধর্ষণ করে শ্বশুর গিয়াস উদ্দিন। সকালে ঘটনাটি স্থানীয় ইউপি চেয়ারম্যানসহ গণ্যমান্য ব্যক্তিদের জানান পুত্রবধূ। খবর পেয়ে শ্বশুর গিয়াস উদ্দিনকে গ্রেফতার করে পুলিশ। এ ঘটনায় শনিবার রাতে থানায় মামলা করা হয়।

হাজীমারা পুলিশ ফাঁড়ির পরিদর্শক (তদন্ত) আবুল কালাম আজাদ বলেন, খবর পাওয়ার সঙ্গে সঙ্গে ধর্ষক গিয়াস উদ্দিনকে গ্রেফতার করা হয়। এ ঘটনায় মামলা করেছেন ধর্ষণের শিকার পুত্রবধূ। ওই মামলায় গ্রেফতার দেখিয়ে গিয়াস উদ্দিনকে আদালতে পাঠানো হয়েছে।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here