প্রধানমন্ত্রীর কাছে ক্ষমা চেয়ে যা বললেন রব্বানী

0
220

নিজস্ব প্রতিনিধি: চাঁদাবাজী, অনৈতিক কর্মকান্ডসহ বিভিন্ন অভিযোগে ক্ষমতাসীন আওয়ামী লীগের ছাত্র সংগঠন ছাত্রলীগের সাধারণ সম্পাদকের পদ থেকে অপসারিত গোলাম রব্বানী নিজের কৃতকর্মের জন্য প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার কাছে ক্ষমা চেয়েছেন। ভুলের ক্ষমা চেয়ে শেখ হাসিনার স্নেহের আচলের এক কোনে ঠাইও চেয়েছেন তিনি।

নিজের সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে আজ সোমবার (১৬ সেপ্টেম্বর) সকাল ১১টার কিছু পরে দেয়া একটি স্ট্যাটাসে তিনি এ ক্ষমা চান।

গোলাম রব্বানী লিখেছেন, ‘মমতাময়ী নেত্রী, আপনার মনে কষ্ট দিয়েছি, আমি অনুতপ্ত, ক্ষমাপ্রার্থী। প্রিয় অগ্রজ ও অনুজ, আপনাদের প্রত্যাশা-প্রাপ্তির পুরো মেলবন্ধন ঘটাতে পারিনি বলে আপনাদের কাছেও ক্ষমাপ্রার্থী।

মানুষ মাত্রই ভুল হয়। আমিও ভুলত্রুটির উর্ধ্বে নই। তবে বুকে হাত দিয়ে বলতে পারি, স্বেচ্ছায়-স্বজ্ঞানে আবেগ-ভালোবাসার এই প্রাণের সংগঠনের নীতি-আদর্শ পরিপন্থী ‘গর্হিত কোন অপরাধ’ করিনি। আনীত অভিযোগের কতটা ষড়যন্ত্রমূলক আর অতিরঞ্জিত, সময় ঠিক বলে দেবে।

প্রাণপ্রিয় আপা, আপনি আদর্শিক পিতা বঙ্গবন্ধু মুজিবের সুযোগ্য তনায়া, ১৮ কোটি মানুষের আশার বাঁতিঘর। আপনার দিগন্ত বিস্তৃত স্নেহের আঁচল, এক কোণে যেন ঠাঁই পাই। আপনার ক্ষমা এবং বঙ্গবন্ধুর আদর্শ নিয়ে বাকিটা জীবন চলতে চাই।

ডেইলি২৪লাইভ/ঢাকা/এসএস

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here