৪ বছর আগে যেমন ছিলেন আলোচিত মডেল সানাই (ছবিসহ)

0
260

বিনোদন প্রতিনিধি: তুমুল সমালোচিত ও আলোচিত মডেল সুপ্রভা মাহবুব বিনতে সানাই বিভিন্ন সময় বিভিন্ন বিষয় নিয়েই আলোচনার কেন্দ্র বিন্দুতে চলে আসছেন। সামাজিক যোগাযোগ মাধ্যমে সানাই নিজের আগের এবং বর্তমানের ছবি শেয়ার করে ক্যাপশনে লিখেছেন, বা পাশের টা কে? কেউ কি চিন?

এছাড়াও, সম্প্রতি এ মডেল নিজের ৪ বছর আগের এবং বর্তমানের একটি ছবি পোস্ট করেন নিজের ফেসবুকে। ক্যাপশনে লিখেছেন, জন্মদিনের আগে আমি এটা পোস্ট না দিয়ে থাকতেই পারলাম না। প্রথম ছবিটা ২০১৫ সালে আমার স্ট্যামফোর্ড ইউনিভার্সিটির (ধানমন্ডি ক্যাম্পাস) এর সামনে তোলা। পরেরটা ২০১৯ সালে স্টুডিওতে তোলা। কি দারুণ লাইফ!

নিজেকে আরো আকর্ষনীয় করতে থাইল্যান্ডে ৩৫ লাখ টাকা খরচে করিয়েছেন ব্রেস্ট ইমপ্ল্যান্ট। যার মাধ্যমে স্তনের আকার বৃদ্ধি পেয়েছে। আর এ নিয়ে চারদিকে হৈ চৈ পড়ে গিয়েছিলো।

নিজেকে আরো আকর্ষনীয় করতে ৩৫ লাখ টাকা খরচ করে থাইল্যান্ডে ব্রেস্ট ইমপ্ল্যান্ট করিয়েছেন তিনি। যার ফলে স্তনের আকার বৃদ্ধি পেয়েছে অনেক। আর এ নিয়ে চারদিকে হৈ চৈ পড়ে গিয়েছিলো।

উল্লেখ্য, মডেল সুপ্রভা মাহবুব বিনতে সানাই এর জন্ম ধানমন্ডিতে। তার পৈত্রিক নিবাস নীলফামারিতে। পড়াশোনার জন্য তিনি বেশ কিছুদিন রংপুরে ছিলেন। তার বাবা-মা উচ্চপদস্থ বেসরকারি কর্মকর্তা। সানাই এখন ঢাকায় স্থায়ীভাবে বসবাস করেন।

ডেইলি২৪লাইভ/ঢাকা/এসএস

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here