ভয়াবহ সড়ক দুর্ঘটনায় ঘটনাস্থলেই নিহত ৫ জন

0
32

নিউজ ডেস্ক: মুন্সিগঞ্জের গজারিয়া ও বাগেরহাটের রামপালে পৃথক সড়ক দুর্ঘটনায় ঘটনাস্থলেই পাঁচজন নিহতের খবর পাওয়া গেছে। আহত হয়েছেন আরও ১১ জন।

মঙ্গলবার (১০ সেপ্টেম্বর) বিকেল পৌনে ৩টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মুন্সিগঞ্জের গজারিয়া উপজেলায় নিয়ন্ত্রণ হারিয়ে কাভার্ডভ্যানকে ধাক্কা দিয়ে উল্টে গিয়ে যাত্রীবাহী বাসের দুই যাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় অন্তত ১০ জন আহত হয়েছেন।

ভরেরচর হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ কবির হাসান খাঁন বলেন, বিকেল পৌনে ৩টার দিকে কুমিল্লাগামী যাত্রীবাহী বাস আনন্দ পরিবহন নিয়ন্ত্রণ হারিয়ে কাভার্ডভ্যানকে ধাক্কা দিয়ে উল্টে যায়। এতে ঘটনাস্থলেই বাসের দুই যাত্রী নিহত হন। একই সঙ্গে বাসের আরও ১০ জন যাত্রী আহত হয়েছেন। গুরুতর আহত অবস্থায় পাঁচজনকে ঢাকা মেডিকেল হাসপাতালে পাঠানো হয়েছে। অন্যদের গজারিয়া স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হচ্ছে। তবে নিহতদের পরিচয় পাওয়া যায়নি।

অপরদিকে, বাগেরহাটের রামপালে ভয়াবহ সড়ক দুর্ঘটনায় ঘটনাস্থলেই তিনজন নিহতের খবর পাওয়া গেছে। এ সময় আহত হয়েছেন আরও একজন।

মঙ্গলবার (১০ সেপ্টেম্বর) দুপুর ২টার দিকে উপজেলার বাবুরবাড়ী এলাকায় রামপাল তাপ বিদ্যুৎকেন্দ্র সড়কে বিকল হয়ে দাঁড়িয়ে থাকা ইটবাহী একটি ট্রাককে পাথরবোঝাই অপর একটি ট্রাক ধাক্কা দিলে এই হতাহতের ঘটনা ঘটে।

হতাহতরা হলেন ওই দুই ট্রাকের চালক ও হেলপার। এদেরে মধ্যে ইটবাহী ট্রাকের চালক মো. ইয়াসিন হোসেন আনসারীর (২২) পরিচয় জানা গেছে। তিনি সাতক্ষীরা জেলার নগরঘাটা গ্রামের ইসরাইল হোসেনের ছেলে। তবে নিহত দুই ট্রাকের হেলপারের পরিচয় নিশ্চিত হওয়া যায়নি।

রামপাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. তুহিন হাওলাদার বিষয়টি নিশ্চিৎ করেছেন।

ঘটনার পর কাটাখালী হাইওয়ে পুলিশ ও বাগেরহাট ফায়ার সার্ভিসের সদস্যরা নিহত তিনজনের মরদেহ উদ্ধার করে মর্গে পাঠিয়েছে। এছাড়া গুরুতর আহত অবস্থায় পাথরবোঝাই ট্রাকের চালককে উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here