ভাইরাস জ্বরে আক্রান্ত শাকিব খান, বান্দরবানে শুটিং বাতিল

0
476

বিনোদন ডেস্ক: বাংলা চলচ্চিত্রের তুমুল জনপ্রিয় নায়ক শাকিব খান এবার ভাইরাস জ্বরে আক্রান্ত হয়েছেন। যার ফলে বান্দরবানে একটি সিনেমার শুটিং বাতিল করা হয়েছে। নবাগত জাহারা মিতুর সাথে জুটি বেঁধে ‘আগুন’ সিনেমার শুটিং শুরু করেন শাকিব খান। শাকিব খান সুস্থ হলে গানের শুটিং শুরু করবেন বলে জানান পরিচালক।

এ বিষয়ে বদিউল আলম খোকন জানান, গত মাস থেকেই আমরা ‘আগুন’ ছবির শুটিং শুরু করেছি। টানা শুটিং করে ছবির কাজ বেশ গুছিয়ে নিয়েছি। তবে কিছুদিন ধরেই শাকিব ভাইরাস জ্বরে ভুগছেন, যে কারণে বান্দরবানের শুটিং বাতিল করতে হয়েছে। আজ থেকে আমাদের বান্দরবানে রোমান্টিক গানের শুটিং করার কথা ছিল। তবে আমরা শুটিং একেবারেই বন্ধ করে দিইনি। মিশা সওদাগরকে নিয়ে অ্যাকশন দৃশ্যের শুটিং করছি।

শাকিব খানের জন্য দোয়া চেয়েছেন বদিউল আলম খোকন। তিনি বলেন, শাকিব এখন কিছুটা সুস্থবোধ করছে। তবে সর্দি কিছুটা রয়ে গেছে। ভায়ের কিছু নেই। আশা করি, আগামী সপ্তাহে শাকিব শুটিং শুরু করতে পারবে। সবাই দোয়া করবেন, তিনি যেন দ্রুত সুস্থ হয়ে শুটিংয়ে ফিরতে পারেন।

‘আগুন’ চলচ্চিত্রের গল্প লিখেছেন কমল সরকার। ছবিটিতে শাকিব খান ও নবাগত জাহারা মিতুর জুটি ছাড়া আরো অভিনয় করবেন মিশা সওদাগর, আলীরাজ, সুচরিতা, সাদেক বাচ্চু, রেবেকা, আফজাল শরীফ, সুব্রত প্রমুখ।

ডেইলি২৪লাইভ/ঢাকা/এসএস

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here