স্বস্তিতে মানুষ বাড়ি ফিরেছে, কর্মস্থলেও ফিরে যাবে: কাদের

0
14

নোয়াখালী প্রতিনিধি: নদীতে তীব্র স্রোত এবং ভারি বৃষ্টির জন্য চলাচল কিছুটা বিঘ্নিত হয়েছে, এরই মধ্যে সড়কে পশুবাহী গাড়ির জন্যও চলচলে কোথাও কোথাও সমস্যা হয়েছে। এছাড়া দেশের বেশিরভাগ রুটই ভালোছিল। কথাগুলো বলেছেন সড়ক, পরিবহণ ও সেতুমন্ত্রী এবং আওয়ামী লীগে সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

মন্ত্রী আরও বলেন, তবে শুধুমাত্র ঢাকা-টাঙ্গাইল রুটে বঙ্গবন্ধু সেতুর ওপারে নলকা পর্যন্ত সমস্যা হয়েছে। তবে সেটা গতকাল ঈদের আগের ছিল না। গতকাল শেষটা যার ভালো, সেটাই তার ভালো, শেষ পর্যন্ত মানুষ স্বস্তিতে ফিরেছে। তিনি মনে করেন ঈদ শেষে মানুষ একইভাবে কর্মস্থলে ফিরে যাবেন।

সোমবার (১২ আগস্ট) নিজ জেলা নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার বড় রাজাপুর গ্রামের নিজ বাড়ির দরজার মসজিদে ঈদ-উল-আজহার নাজাম আদায় শেষে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন। এ সময় তার সঙ্গে উপস্থিত ছিলেন, নোয়াখালী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও নোয়াখালী-৪ আসনের সাংসদ একরামুল করিম চৌধুরী, বসুরহাট পৌর মেয়র আব্দুল কাদের মির্জাসহ অনেকে।

এর আগে মন্ত্রী তার বাবা-মায়ের কবর জিয়ারত করেন এবং স্থানীয় মুসল্লী ও নেতাকর্মীদের সঙ্গে ঈদের শুভেচ্ছা বিনিময় করেন।

উল্লেখ; সিঙ্গাপুরে প্রায় দুই মাস ১০ দিন চিকিৎসাধীন থাকার পর গত ১৫ মে দেশে ফিরেন ওবায়দুল কাদের। দেশে আসলেও শারীরিক কারণে তিনি নিজ গ্রামে আসতে পারেননি। অসুস্থ্য হওয়ার পর প্রায় পাঁচ মাস পর তিনি নিজ নির্বাচনী এলাকায় এই প্রথন আসেন।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here