অবশেষে মুখ খুললেন মিথিলা

0
142

বিনোদন প্রতিবেদক: বাংলা নাটকের প্রিয় মুখ অভিনেত্রী রাফিয়াথ রশীদ মিথিলা। সঞ্চালনা-গানেও প্রতিভার স্বাক্ষর রেখেছেন তিনি।

সম্প্রতি ভারতের নির্মাতা সৃজিত মুখার্জির সাথে মিথিলার প্রেমের সর্ম্পক আছে বলে গুঞ্জন উঠেছে। সৃজিতকে বিয়ে করতে যাচ্ছেন বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী মিথিলা। সৃজিতের ঘনিষ্ঠসূত্রের বরাত দিয়ে সংবাদে বলেছে, আগামী বছরের শুরুর দিকে নাকি বিয়ের পিঁড়িতে বসবেন তারা।

এ ব্যাপারে ভারতীয় সংবাদ মাধ্যমগুলো ‘মোস্ট এলিজিবল ব্যাচেলর’ নির্মাতা সৃজিত মুখার্জি’র জীবনে ‘রহস্যময় নারী’ হিসেবে মিথিলাকে আখ্যায়িত করেছে। রাজারহাটে একান্ত মুহূর্তে তাদের দেখা গেছে বলে জানাচ্ছে গণমাধ্যমগুলো। মিথিলাই নাকি সেই নারী যিনি সৃজিতের জীবনে স্থিরতা আনতে যাচ্ছেন।

এ বিষয় নিয়ে একটি গণমাধ্যমের সঙ্গে কথা বলেছেন মিথিলা। তিনি জানান, এবার শুটিং শেষে সৃজিত আমাকে কলকাতার একটা পার্টিতে নিয়ে যায়। বন্ধুদের সঙ্গে একটু হাই-হ্যালো বলা আরকি। আমার মনে হয়, ওখানে সৃজিত কাকে নিয়ে পার্টিতে গেল, এই মেয়েটা কে-এ কারণেই হয়তো গুঞ্জন ছড়িয়েছে।

সৃজিতের সঙ্গে পরিচয় কবে থেকে এমন প্রশ্নের জবাবে মিথিলা জানান, অনেক আগে থেকে সৃজিতের সঙ্গে আমার পরিচয়। এর আগেও আমাদের দেখা হয়েছে, কথা হয়েছে। আমাদের দু’জনের কয়েকজন কমন বন্ধু আছে।

mithila

এ বিষয় সৃজিত বলেছেন, মিথিলা তার ভালো বন্ধু। মিথিলাও বললেন, আমিও তা-ই বলব। কারণ, অর্ণব তো আমার কাজিন। শাহানা বাজপেয়ি ১০ বছর বাংলাদেশে ছিল। আমরা একসঙ্গে বেড়ে উঠেছি। শাহানার খুব ঘনিষ্ঠ বন্ধু সৃজিত। সৃজিতের সঙ্গে আবার অমিতাভ রেজা চৌধুরী আর রেদওয়ান রনির ভালো বন্ধুত্ব। ওদের সবার সঙ্গে আবার আমার দারুণ বন্ধুত্ব। কদিন আগে সৃজিত বাংলাদেশে এসেছিল, তখনো আমাদের দেখা হয়েছে। আড্ডা দিয়েছি। আমি ওকে অনেক দিন ধরেই চিনি।

মিথিলাকে নিয়ে এমন জল্পনার কারণ কী? এমন প্রশ্নে সৃজিত মুখার্জি জানান, আমি ২০১০ সাল থেকে আজ পর্যন্ত যে কজন নায়িকার সঙ্গে কাজ করেছি, তাঁদের মধ্যে ৯০ শতাংশের সঙ্গে এমন জল্পনা হয়েছে। এটাকে আমি পেশাগত বিড়ম্বনা হিসেবে মেনে নিয়েছি। ঐতিহাসিকভাবে দেখলে এসব জল্পনা অধিকাংশ সময়ই ভিত্তিহীন হয়েছে, আর কিছু সময়ে সঠিক হয়েছে। যেহেতু আমি ভবিষ্যৎ সম্পর্কে কিছু জানি না, তাই ভবিষ্যতের সম্ভাবনা নিয়ে বলা মুশকিল। তবে মিথিলা আমার ভালো বন্ধু, তা নিয়ে কোনো সংশয় নেই।

ডেইলি২৪লাইভ/ঢাকা/এসএস

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here